প্রথম পাতা > অপরাধ, ইসলাম, ধর্মীয়, বাংলাদেশ > মানারাতের জঙ্গী গ্রেফতার নিয়ে টুডে-বিডি’র ভন্ডামী !

মানারাতের জঙ্গী গ্রেফতার নিয়ে টুডে-বিডি’র ভন্ডামী !

ইন্টারনেটে জামাতশিবিরের কর্মীসমর্থকদের অন্যতম একটি বিচরণ ক্ষেত্র হচ্ছে “টুডেবিডি” নামক একটি নিউজ পোর্টাল / ব্লগ সাইট যা বাংলাদেশ সরকার কর্তৃক বারবার “ব্লকড” হওয়ায় তারা বারবারই ভিন্ন নামে আত্মপ্রকাশ করে চলে ইন্টারনেটে অটোম্যাটিক রিডাইরেকশন” সার্ভিস চালু রেখে অর্থাৎ নতুনভাবে ব্লক করা সাইট অরিজিনাল টুডে বিডি ওয়েবসাইটের দিকে পয়েন্টার রিডাইরেক্ট করে দেয় পাঠকরা সেটা বুঝতেই পারে না । সর্বশেষ http://www.news-bd.net এই ওয়েব ঠিকানায় সাইটটি পাওয়া যাচ্ছে । এটা হয়তো জামাতশিবির দ্বারা পরিচালিত অথবা সমর্থিত একটি ওয়েব/ব্লগ সাইট যা জামাতশিবিরের প্রপাগান্ডা বিস্তারে ব্যাপৃত ।

এই সাইট নিজেকে ইসলামদরদী নিরপেক্ষ সাইট হিসেবে জাহির করার প্রয়াস পায় কিন্তু ধূর্ত শেয়াল তো আর বেশীক্ষণ বাঘের ডোরাকাটা আলখেল্লা চাপিয়ে সবাইকে সব সময় বোকা বানাতে পারে না । বিশেষ সময়ে শেয়ালের আচরণ থেকে যেমন সেটার প্রকৃত পরিচয় প্রকাশ পায় তেমনি বিশেষ সময়ে টুডেবিডির ভন্ডামীর মুখোশ খসে পড়ে । সেটা নিকট অতীতে জামাতের বিভিন্ন যুদ্ধাপরাধীদের ফাঁসির সময়ে তাদের আগ বাড়িয়ে বিভিন্ন পোষ্ট থেকে সেটা ঠাওর করতে বেগ পেতে হয় না । জামাতশিবিরের মতো তারাও প্রথম আলো(অন্য যে কোনো জামাতশিবির বিরোধী পত্রিকা) ঘোরতর বিরোধী – – আসলে ঈর্ষান্বিত ।

মানারাতের নারী শিক্ষার্থীরা গ্রেফতার হবার পর তারা দৈনিক সমকাল থেকে একটি খবর ছেপেছে যাতে ঐ জামাতশিবিরকে জঙ্গীবাদের অপবাদ থেকে বাঁচানো যায় । অথচ সমকালের চেয়ে কালের কন্ঠ, যুগান্তর, প্রথম আলো, মানবকন্ঠ প্রমুখ প্রথম সারির দৈনিকগুলো অনেক বিস্তারিত, অনুসন্ধানী রিপোর্ট ছেপেছে । টুডেবিডির ধূর্ত সম্পাদক মহাশয় দৈনিক সমকালের শিরোনামওরা ৪ নারী জঙ্গী!বদলে দিয়ে নিজেরা বানিয়ে নিয়েছেওরা ৪ নারী জঙ্গী, জামাতশিবিরকে ঘৃণা করেন” । জামাতশিবিরকে ঘৃণা করা বিষয়টি শুধুমাত্র ঐশীর বাবা (আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত) তাদের পরিবারের সম্পর্কে বলেছেন যা স্বাভাবিক । কিন্তু টুডেবিডির শিরোণাম দেখে মনে হবে যেন গ্রেফতারকৃত নারী জঙ্গীরা সবাই জামাতশিবিরকে ঘৃণা করে । অথচ আমরা এখনো জানি তারা সবাই জামতশিবিরকে ঘৃণা করে না যদিও জামাতশিবিরের লক্ষ্যউদ্দেশ্য আইএসএর সাথে মিলে যায় । আরো জানা গেছে যে, আকলিমা রহমান মনি বাংলাদেশ ইসলামী ছাত্রী সংস্থার সাথে দুবৎসর সম্পৃক্ত ছিলো । রাতদিন অন্যদের হলুদ সাংবাদিকতা নিয়ে প্রশ্ন করে নিজেদের বেলায় দেখা যাচ্ছে ঠনঠনা !

পরের পোষ্ট আমি দেখাবো যে, জামাতশিবির তাদের পরিচালিত মানারাত বিশ্ববিদ্যালয় নিয়ে শংকিত হয়ে পড়ায় এ সম্পর্কিত সংবাদ তাদের মালিকাধীন পত্রিকাগুলো (দৈনিক সংগ্রাম ও নয়াদিগন্ত) কিভাবে রেখেঢেকে প্রকাশ করছে বা পারতপক্ষে প্রকাশই করছে না !

manarat militants -samokal

bd-today on manarat -1bd-today on manarat -2

Advertisements
  1. কোন মন্তব্য নেই এখনও
  1. No trackbacks yet.

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: